সাবাস বাংলাদেশ
- মোহাম্মদ ইউছুফ মিয়া নুনু - চেতনায় মুজিব ২১-০৫-২০২৪

আমরাই পারি আমরা পারব এগিয়ে যাব
চেতনা সনে যুব মনে চড়িয়ে আলোর রেশ
বিশ্ব দেখে বলবে হেসে "সাবাস বাংলাদেশ।
এইতো সময় তরুণ যুবক স্বচ্ছে অলক
আয়রে তারক জয়-বিজয়ের লয়ে উদ্দেশ
ঘুরে দাড়াক সোনায় মুড়ানো এই আমাদের দেশ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।